ブレーキランプが見えない

昨日は北海道が猛吹雪で追突事故など報道されていた雪のない東京埼玉などではきっとタイヤのスリップによる追突だと考えるかもしれない雪国ではほぼ全ての車がスタッドレスタイヤをつけていてその性能は(雪質にもよるが)かなりのものだまずスリップはしない

怖いのは車の後ろに巻き上がる雪と吹き付ける雪とで後続車に示すブレーキランプがすっかり覆われてしまうこと後続車は吹雪と先行車の巻き上げる雪との狭間でやっと先行車の輪郭を捉えながら走っている吹雪が激しいとセンサーも効かずつまり自動衝突防止装置も働かない先行車が急にブレーキをかけるような事態になると追突事故になってしまう

ヘッドライトも最近のものはLEDになっている電球そのものの発熱量が小さいので雪がこびりつく雪国でないとなかなかこんなことは思いつかない

দ্বারা প্রকাশিত

Takashi

তাকাশির ব্যক্তিগত ব্লগ。শুধু পেইন্টিং সম্পর্কে নয়、আমি প্রতিদিন কি সম্পর্কে চিন্তা করি、আপনি কি অনুভব করেন、যা মনে আসে তাই লিখি。এই ব্লগটি তৃতীয় প্রজন্মের。শুরু থেকে, এটি 20 বছরের বেশি হয়ে গেছে।。 2023১লা জানুয়ারি থেকে、আপাতত, আমি শুধু বিজোড় সংখ্যায় লেখার সিদ্ধান্ত নিয়েছি।。আমি আমার ভবিষ্যতের দিকনির্দেশনা এবং অন্যান্য জিনিসগুলি টুকরো টুকরো করে ভাবতে যাচ্ছি।。

Leave a Reply

Your email address will not be published. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *